ইয়েগার ডিজিটাল তাদের মাস্টারমাইন্ড কৌশল নিয়ে এসেছে ডিজিটাল মার্কেটিং জগতে বছরের অভিজ্ঞতা নিয়ে আপনাকে আপনার পণ্য/ব্র্যান্ড তৈরি করতে সাহায্য করার জন্য, অথবা আপনার প্রত্যাশিত দর্শকদের সামনে নিজেকে আরো দৃশ্যমান করতে ডিজিটাল মার্কেটিং আজকাল আয়ের নতুন উৎস, এবং এই ধারার মূল্য এই ডিজিটালাইজেশনের যুগে সুপরিচিত।
আমরা সবাই জানি আমাদের দৈনন্দিন জীবনে ইন্টারনেটের কতটা প্রয়োজন। আমরা যেমন কলম এবং কাগজ থেকে ডিজিটাল পর্দায় স্থানান্তরিত করেছি, বিজ্ঞাপনটিও স্থানান্তরিত হয়েছে। এটি ঠিক “আপনি যেখানেই যান না কেন, আমরা আপনাকে অনুসরণ করি”।
মোহাম্মদ নাঈম তার ছোটবেলায় ডিজিটাল মার্কেটিং এর উন্মাদনা বুঝতে পেরেছিলেন। সাধারণ ভাবে, ছাত্ররা তাদের প্রবেশের জন্য প্রস্তুতি নেয় এবং ১৭-১৮ বছর বয়সে তাদের পাঠ্যপুস্তকগুলি সংগ্রহ করে, কিন্তু মোহাম্মদ নাঈম তার কিশোর বয়স থেকেই ধর্মীয়ভাবে আয়ের বিভিন্ন সম্ভাবনার সন্ধান করেছিলেন। তিনি ব্যবসায়িক মানসিকতা নিয়ে জন্মগ্রহণ করেছেন, এবং তার যাত্রার দুই বছরের মধ্যে সাফল্য অর্জন করে পূর্ববর্তী বিবৃতিটি প্রমাণ করেছেন। বেকারত্বের ক্রমবর্ধমান হারের ফলে নতুন ব্যবসা শুরু হওয়ার হার বৃদ্ধি পায় এবং ভিড়ের মধ্যে থেকে বেরিয়ে আসার জন্য আপনার মত হাজারো অনুরূপ পণ্য/ব্র্যান্ডের সাথে প্রতিযোগিতা করতে হবে এবং আপনার ব্র্যান্ড বা নিজেকে সহজেই চিনতে হবে।
ডিজিটাল মার্কেটিং এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিসগুলির সাথে আপনার দুর্দান্ত দক্ষতার একজনের প্রয়োজন যিনি আপনাকে সাফল্যের দিকে মসৃণ পথ সরবরাহ করবেন। ইয়েগার ডিজিটাল তাদের মাস্টারমাইন্ড কৌশল নিয়ে এসেছে ডিজিটাল মার্কেটিং জগতে বছরের অভিজ্ঞতার সাথে আপনাকে আপনার পণ্য/ব্র্যান্ড, বা নিজেকে আপনার প্রত্যাশিত দর্শকদের সামনে আরো দৃশ্যমান করতে সাহায্য করতে। এটি আপনাকে পেশাদার কপি রাইটিং, ডিজিটাল মার্কেটিং, কন্টেন্ট রাইটিং, ওয়েব ডিজাইনিং, ওয়েব ডেভেলপমেন্টস, পাবলিক রিলেশন ম্যানেজমেন্ট, পার্সোনাল ব্র্যান্ডিং ইত্যাদির বিজ্ঞাপন কৌশল দ্বারা বৃদ্ধি পেতে সাহায্য করে। মোহাম্মদ নাঈম ইয়েজার ডিজিটালের প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা এবং তার অসামান্য ব্যবসায়িক মানসিকতা ইয়েগার ডিজিটালের সমৃদ্ধ ভবিষ্যত সম্পর্কে অনেক কিছু বলে।
মোহাম্মদ নায়েম ১৯ বছর বয়সী দ্রুত বর্ধনশীল ডিজিটাল মার্কেটিং এজেন্সির একজন উদীয়মান উদ্যোক্তা। তিনি ঢাকার একটি ছোট শহরে বাস করেন এবং তার নির্বাচিত ক্যারিয়ার নিয়ে আশাবাদী। ১৯ বছর বয়সে, যখন একজন ব্যক্তি দুটি বিখ্যাত দ্রুত বর্ধনশীল সংস্থার প্রতিষ্ঠাতা হন, তখন আপনি অবশ্যই তার দক্ষতা বিচার করবেন না। মোহাম্মদ নাঈম কাজের মানের উপর মনোযোগ কেন্দ্রীভূত করেছেন, এবং কিছু উচ্চ দক্ষ কর্মচারী নিয়োগ করেছেন যাতে ইয়েগার ডিজিটাল তাদের গ্রাহকদের সাফল্যের পথে প্রতিটি কঠিন পরিস্থিতিতে সাহায্য করতে পারে।
মোহাম্মদ নাঈম তার ভুল থেকে শিক্ষা নেয়, এবং জীবনে একবার ভুলের পুনরাবৃত্তি করে না এবং এই মানসিকতা তাকে তার কুলুঙ্গিতে অসাধারণ অভিজ্ঞতা অর্জন করতে সাহায্য করে। মোহাম্মদ নাঈম অন্যদের সাহায্য করার জন্য বেশি প্রবণ, যা তাকে সমাজের বাকি অর্থদাতাদের থেকে আলাদা করে। তার মূলমন্ত্র হল তার ক্লায়েন্টদের মানসম্মত কাজ প্রদান করা, এবং যাত্রার সময় তাদের আরামদায়ক করা। তিনি মার্কেটিংয়ের এই ক্ষেত্রে যেকোনো কিছু প্রচার করতে ভালোবাসেন, এজন্যই তার এজেন্সিগুলি সেরা ওয়ান স্টপ সমাধান। ইয়াগার ডিজিটাল আপনাকে ভালো মানের কাজের মাধ্যমে আপনার সাফল্য নিশ্চিত করে।
শুধু উদ্যোক্তাদের জন্যই নয়, ইয়েগার ডিজিটাল ব্যক্তিগত ব্র্যান্ডিং এবং মার্কেটিং ব্যবস্থাপনা ছাড়াও তাদের দর্শক এবং দর্শকদের জন্য সর্বশেষ খবর সরবরাহ করে। নাঈমের মতে, তার লক্ষ্য বিখ্যাত হওয়া নয়, কিন্তু তিনি তার ক্রমবর্ধমান বিপণন সংস্থার মাধ্যমে মানুষকে ভিড় থেকে বেরিয়ে আসতে সাহায্য করতে চান। তিনি বলেন, “বিজ্ঞাপন প্ল্যাটফর্মে ডিজিটাল মার্কেটিং হল নতুন অস্ত্র, এবং যেহেতু বেশিরভাগ মানুষের ইন্টারনেট ব্যবহারের সুযোগ রয়েছে, তাই ডিজিটাল মার্কেটিং হল একমাত্র পথ।” মোহাম্মদ নাঈম বিশ্বাস করেন যে “কাউকে সুযোগ না বলা উচিত নয়। আপনার পরিকল্পনা A এর সাথে সর্বদা একটি পরিকল্পনা B রাখুন এবং সর্বদা নিজের উপর বিশ্বাস রাখুন।” আরও তথ্যের জন্য অনুগ্রহ করে www.yeagerdigital.com দেখুন। আসুন একসাথে বেড়ে উঠি।